সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লার দাউদকান্দিতে বাসে আগুন: নিহত ৩ জন, দগ্ধ ১৫

১০:৫৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ১১, ২০২১ চট্টগ্রাম
cumilla fire in a bus

কুমিল্লা প্রতিনিধিঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দি উপজেলা গৌরীপুর বাসস্ট্যান্ড ঢাকা থেকে মতলবগামী মতলব এক্সপ্রেসের একটি চলন্ত যাত্রীবাহী বাসে বৃহস্পতিবার সন্ধ্যা অগ্নিকান্ডের ঘটনা ঘটে।অগ্নিকান্ডে আগুনে পুড়ে বাসের তিন যাত্রী ঘটনাস্থলে মারা যায় এবং ১৫ যাত্রী দ্বগ্ধ হয় ।

আহতদের মধ্যে নয় যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ন ইউনিটে প্রেরণ করা হয়। দুই যাত্রীকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ছয়জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।বাসের গ্যাসের সিলিন্ডার ধেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।দাউদকান্দি ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলে আশাপাশের বাস ও দোকানগুলো রক্ষা পায়।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, আহতদের অবস্থা আশংকাজনক।দুর্ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় সাত কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। দীর্ঘ সময় যানজটে আটকে থেকে যাত্রীরা দুর্ভোগ পোহাচ্ছেন।লাশ দাউদকান্দি হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে।

এ বিষয়ে দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জহিরুল হক সময়ের কন্ঠস্বরকে বলেন, যানবাহন চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।