সংবাদ শিরোনাম
  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

হাসপাতাল ছাড়লেন মমতা

৯:৫৩ অপরাহ্ন | শুক্রবার, মার্চ ১২, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। বের হওয়ার সময় দেখা গেছে হুইলচেয়ারে বসে আছেন মুখ্যমন্ত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। প্রতিবেদনে বলা হয়, মমতার শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হওয়ায় চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তিনি হাসপাতাল ছেড়েছেন। তবে তাকে পর্যাপ্ত নির্দেশনা দিয়েছেন চিকিৎসকরা।

এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, তার গোড়ালির ব্যথা অনেকটাই কমেছে। আজ শুক্রবার নতুন করে তার পায়ে প্লাস্টার করা হয়েছে। চিকিৎসকরা তাকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু থাকতে চাননি মমতা। বারবার তিনি হাসপাতাল ছাড়ার অনুরোধ করেছিলেন। তার শারীরিক অবস্থার উন্নতি সন্তোষজনক হওয়ায় তাকে ছুটি দেওয়া হয়েছে। যদিও সাত দিন পরে ফের তাকে চেকআপের জন্য আসতে হবে।

জানা গেছে, প্লাস্টার থাকা অবস্থায় চটি নয়, বরং বিশেষ জুতা পরে হাঁটাচলা করবেন মুখ্যমন্ত্রী। সেই জুতা পরেই হাসপাতাল থেকে বের হন তিনি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বাড়ি ফিরলেও এখনই সক্রিয়ভাবে রাজনৈতিক কার্যকলাপ শুরু করতে পারবেন না তিনি। আগামী কয়েকদিন বাড়িতে থেকেই চিকিৎসা করাতে হবে তাকে।