• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ৪:৫৮মিঃ

ভালো কাজের পুরষ্কার পেলেন মানবিক পুলিশ সদস্য শফি

⏱ | শুক্রবার, মার্চ ১২, ২০২১ 📁 সিলেট
Sylhet news

আবুল হোসেন, সিলেট প্রতিনিধি: মানবিক নানা কাজে অবদানের জন্য নায়েক শফি আহমেদ পুরষ্কৃত হলেন।

বৃহস্পতিবার (১১ মার্চ) সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভায় তার হাতে সম্মাননা তুলে দেন এসএমপি কমিশনার মো. নিশারুল আরিফ।

এসময় এসএমপি কমিশনার বলেন, ভালো কাজের জন্য যেমন পুরস্কার আছে, তেমনি কোনো পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে। এসময় তিনি সকল পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন পাশাপাশি মানবিক কাজে অংশগ্রহণ করার আহবান জানান।

উল্লেখ্য নায়েক শফি গতবছর সিলেটে করোনার পর থেকে মানবিক নানা উদ্যোগে প্রশংসিত হন। লকডাউনের সময়ে তিনি নিজ উদ্যোগে অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দেন। লকডাউনের পরবর্তী সময়েও তার মানবিক নানা উদ্যোগ বিস্তৃত রয়েছে।

বৃহস্পতিবার এসএমপির আয়োজনে মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

পৃথক এ দুই সভায় পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ সভাপতি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যাণ ও অপরাধ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ), এসএমপির বিভিন্ন ইউনিটের উপ-পুলিশ কমিশনার বৃন্দ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ, সহকারী পুলিশ কমিশনারগণ, এসএমপির ছয় থানার অফিসার ইনচার্জ গন এবং পুলিশ লাইন্সের বিভিন্ন অফিসার ও ফোর্স গান।

সভায় পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ বলেন- প্রতিটি পুলিশ সদস্যকে আরও সতর্কতা অবলম্বন করে দায়িত্বপালন করতে হবে। তিনি বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সকলকে ধন্যবাদ জানান। সকল পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার আহ্বান জানান।