সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রংপুরে রাস্তায় ফেলে যুবককে মারপিট ছবি ভাইরাল গ্রেফতার- ৩

১:৫৯ অপরাহ্ন | শুক্রবার, মার্চ ১২, ২০২১ রংপুর
Rangpur Jupuk Pitano Pic

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি: রংপুর নগরীর প্রাণকেন্দ্র প্রেস ক্লাবের সামনে প্রকাশ্য দিবালোকে এক যুবককে ৮/১০ জন যুবকের লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে মারপিটের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ছবি ভাইরাল হওয়ার পর পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে। রংপুর মেট্রোপলিটান পুলিশের কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনাটি বৃহস্পতিবার বিকালে ঘটেছে। অনুসন্ধান চালিয়ে পরে আহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম ফরহাদ , বাবার নাম আব্দুল আলীম, বাড়ি ঘটনাস্থলের অদূরে জাহাজ কোম্পানি এলাকায়। বর্তমানে তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৬ নম্বর মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক ডা. শান্ত জানিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন ফরহাদ। তার সঙ্গে একটি মেয়েও ছিল। পথে প্রেস ক্লাবের পাশে এক ছাপাখানার দুই কর্মচারী মেয়েটিকে উত্ত্যক্ত করে। এ ঘটনাকে কেন্দ্র করে ফরহাদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এরই জের হিসেবে বৃহস্পতিবার বিকালে ফরহাদ প্রেস ক্লাব মার্কেটের কাছে আসলে ৮/১০ জন যুবক লাঠি, লোহার রড, পাইপ, ছোড়া নিয়ে অতর্কিতভাবে তার ওপর হামলা চালায় এবং এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনা প্রকাশ্য দিবালোকে শত শত মানুষের সামনে ঘটলেও কেউই তাকে উদ্ধার করতে এগিয়ে আসেনি।

পরে আহত অবস্থায় ফরহাদকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যার পর ফরহাদের ওপর হামলার ছবি ফেসবুকে ভাইরাল হলে নগরী জুড়ে তোলপাড় শুরু হয়। বিষয়টি পুলিশের নজরে আসলে পুলিশ অভিযান চালিয়ে তিন জনকে আটক করে থানায় নিয়ে আসে।

কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, নগরীতে দিনের বেলায় এ ধরনেরর সন্ত্রাসী হামলার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তিন জনকে আটক করে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সঙ্গে কারা কারা জড়িত তাদের চিহ্নিত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।