সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কক্সবাজারে র‍্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার, গ্রেফতার-২

১০:১২ অপরাহ্ন | শুক্রবার, মার্চ ১২, ২০২১ চট্টগ্রাম
Cox's Bazar news

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের পূর্ব ফারির বিল এলাকায় অভিযান চালিয়ে আবু সাঈদ (২১) নামে এক টমটম চালককে অপহরণকারীদের কবল থেকে উদ্ধারের কথা জানিয়েছে র‌্যাপিড এ্যাকশ ব্যাটালিয়ন (র‌্যাব)।

এসময় আটক করা হয়েছে দুই জনকে।  বৃহস্পতিবার রাতে এ অভিযান চালানো হয় বলে র‍্যাব জানান।

উদ্ধার হওয়া আবু সাঈদ চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের শিয়াপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে। আটকরা হলেন, পূর্ব ফারির বিল এলাকার শহিদুল ইসলাম (১৯) ও তার মা ছলেমা খাতুন (৪৪)।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গত ৭ মার্চ বিকেলে মাইক্রোবাসযোগে অপহরণ করে জনৈক নুরুসহ ৫/৬ জন। এক পর্যায়ে পরিবারের কাছে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয় এবং টাকা দিতে ব্যর্থ হলে ওই যুবককে মেরে ফেলার হুমকি দেয় অপহরণকারী চক্র।

বিষয়টি অপহৃতের পিতা র‌্যাবকে জানালে র‌্যাব তাকে উদ্ধারে তৎপরতা শুরু করে। বৃহস্পতিবার রাতে অভিযান চালানো হলে র‌্যাব সদস্যদের ‍উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই জনকে আটক করা হয়।  উদ্ধার করা হয় অপহৃত যুবককে।

তাকে চিকিৎসা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে উখিয়ায় থাকায় একটি মামলা দায়ের করেছেন।