সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টাঙ্গাইলে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ সদস্য কারাগারে

১২:২০ পূর্বাহ্ন | শনিবার, মার্চ ১৩, ২০২১ ঢাকা
jafar ikbal

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে স্ত্রীর করা যৌতুক মামলায় পুলিশ সদস্য মো. জাফর ইকবালকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সদর থানা আমলী আদালতের বিচারক  মনিরা সুলতানা শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। জাফর ইকবাল ময়মনসিংহ পুলিশ লাইন্সের নায়েক পদে কর্মরত ছিলেন। বিষয়টি শুক্রবার (১২ মার্চ ) দুপুরে টাঙ্গাইলের সরকারি কৌঁসুলি (পিপি) এস আকবর খান নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের আনুহলার ভাঙ্গাবাড়ী গ্রামের আব্দুস সামাদ সরকারের মেয়ে সোনিয়া আক্তারের সাথে একই এলাকার মকবুল হোসেনের ছেলে পুলিশ সদস্য মো. জাফর ইকবালের সাথে ২০১৪ সালের ২ জানুয়ারী বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য বিভিন্ন সময় মারধরের ঘটনাও ঘটে বলে মামলায় অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্য মাদক সেবন করেন বলেও মামলায় উল্লেখ করেছেন তার স্ত্রী।

এছাড়া অভিযুক্ত পুলিশ সদস্য তার ব্যক্তিগত মোবাইল থেকে স্ত্রীকে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখানোর পাশাপাশি বিবাহ বিচ্ছেদ ও সন্তানের ভরণ পোষণ না করার হুমকি দিতো। পরে ২০২০ সালের ২১ ডিসেম্বর মো. জাফর ইকবালের স্ত্রী সোনিয়া আক্তার বাদী হয়ে যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় আদালতে এ মামলা করেন। বৃহস্পতিবার (১১ মার্চ) জাফর ইকবাল আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে আদালতে পাঠানোর আদেশ দেন।