• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

কিশোরীকে ঘর থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে গণধর্ষণের অভিযোগ

১:০১ অপরাহ্ন | শনিবার, মার্চ ১৩, ২০২১ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জের বানিয়াচংয়ে এক কিশোরীকে হাত-পা বেঁধে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মুমূর্ষু অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে শুক্রবার ভোররাত তিনটার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষণের শিকার ওই কিশোরী উপজেলার আগুয়া গ্রামের বাসিন্দা।

নির্যাতনে শিকার ওই কিশোরীর মা জানান, তিনি জীবিকার তাগিদে ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। তার কিশোরী কন্যা বাড়িতে তার দাদির সঙ্গে বসবাস করে। এ সুবাধে ঘরে কেউ না থাকায় সুবাধে বৃহস্পতিবার রাতে একই এলাকার জিলু মিয়ার ছেলে শাহ আলম ও লিলু মিয়ার ছেলে ছোট্ট মিয়া তার মেয়েকে ঘর থেকে তুলে নিয়ে যায়।

পরে অন্য একটি ঘরে নিয়ে তাকে হাত পা বেঁধে রাতভর গণধর্ষণ করে। এক পর্যায়ে খবর পেয়ে তিনিসহ স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌঁছে মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।এদিকে খবর পেয়ে রাতেই ওই কিশোরীকে দেখতে হাসপাতালে যান অ্যাডিশনাল এসপি শেখ সেলিম।

এ সময় তিনি ঘটনার পুরো বর্ণনা শুনেন। তিনি বলেন, বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক অপূর্ব মহালদার বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তবে গণধর্ষণ হয়েছে কি না তা ডাক্তারি পরীক্ষা নিরীক্ষার পর জানা যাবে।