সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত

১:২৬ অপরাহ্ন | শনিবার, মার্চ ১৩, ২০২১ ঢাকা
tangail road

মোল্লা তোফাজ্জল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল- টাঙ্গাইলে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইউপি সদস্য মো. নজরুল ইসলাম (৫০) নিহত হয়েছে। শনিবার (১৩ মার্চ) দুপুরে সদর উপজেলার গালা ইউনিয়নের বিল মাগুড়াটা মনতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অপর মোটর সাইকেলের দুইজন আহত হয়েছে।

বিষয়টি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ এএসআই মো. নবীন নিশ্চিত করেছেন।

নিহত নজরুল ইসলাম সদর উপজেলার মগড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য ও ছোট বাসালিয়া গ্রামের ইনছান আলী ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী মো. আল আমিন জানান, ইউপি সদস্য নজরুল ইসলাম মোটর সাইকেল যোগে টাঙ্গাইল শহর থেকে তার গ্রামের বাড়ির দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে দ্রুত গতিতে অপর মোটর সাইকেলটি ঘটনাস্থলে পৌছলে সংঘর্ষে নজরুল ইসলাম ছিটকে রাস্তার পাশে গাছের সাথে আঘাত পায়।

এতে ঘটনাস্থলেই ইউপি সদস্য নিহত হয়। অপর মোটর সাইকেলের দুজন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।