• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১০:৪০মিঃ

নিখোঁজের ২৭ দিন পর সেপটিক ট্যাংকে মিলল শিশুর মরদেহ

⏱ | শনিবার, মার্চ ১৩, ২০২১ 📁 রংপুর
Rangpur Chaild Muder

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি: রংপুরে নিখোঁজের ২৭ দিন পর সেপটিক ট্যাংক থেকে সিমান বাবু নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে নগরীর ২৪নং ওয়ার্ডের রবার্টন্সগঞ্জ তাঁতিপাড়ায় নানা বাড়ির পাশের এক নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত সিমান লালমনিরহাটের বাসিন্দা রাজমিস্ত্রী বেল্লাল মিয়ার ছেলে।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি দুপুরে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় সিমান। এ ঘটনায় ১৫ ফেব্রুয়ারি রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন সিমানের নানা আব্দুস সালাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিমানের বাবা লালমনিরহাটে থাকেন। মা শাপলা খাতুন ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। আর সিয়াম তার নানা বাড়ি রংপুর নগরীর রবার্টন্সগঞ্জ তাঁতিপাড়ায় থাকতো। গত ১৪ ফেব্রুয়ারি দুপুরে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় সিমান। বের হওয়ার ২৭ দিন পর শনিবার বাড়ির কাজ করতে গিয়ে বেলা ১১টায় শ্রমিকরা সেপটিক ট্যাংকে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বেলা ২টায় সিমানের মরদেহ উদ্ধার করে। পরে সিমানের নানা তার পরনের কাপড় ও জুতা দেখে মরদেহ শনাক্ত করেন।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসকর্মীদের সহায়তায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।