• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১২:০৪মিঃ

যশোরে সাংবাদিক আজিজুর রহমানের মাছের খামার দখলের চেষ্টায় হামলা

⏱ | শনিবার, মার্চ ১৩, ২০২১ 📁 খুলনা
jessore news

মহসিন মিলন,বেনাপোল প্রতিনিধি:  দৈনিক যুগান্তর পত্রিকার যশোরের কেশবপুর প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আজিজুর রহমানের মাছের খামার দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে হামলা চালিয়েছে সন্ত্রাসী জামাল বাহিনী। এতে আজিজুর রহমানের ভাই আমিনুর রহমান ও ভাইপো আহত হয়েছেন।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলার মধ্যকূল গ্রামে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় কেশবপুর থানায় ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪জনের মামলা হয়েছে। প্রধান অভিযুক্ত জামাল বাহিনীর প্রধান শীর্ষ সন্ত্রাসী জামাল উদ্দীনকে গ্রেফতার করেছে পুলিশ।

আসামিরা হলেন-কেশবপুর উপজেলার মধ্যকূল গ্রামের জামাল উদ্দিীন (২৯), জুয়েল দফাদার (৩৬), ফিরোজ সরদার (২৮), রিপন সরদার (২৬), শাওন সরদার (২৬), হোসেন ঢালী (২৬), বায়সা গ্রামের মাসুদুজ্জামান (২৬) ও ছোট আলতাপোল গ্রামের ইকরামুল (৩২)।

মামলার বাদী সাংবাদিক আজিজুর রহমান জানান, জামাল বাহিনীর সন্ত্রাসী কর্মকান্ড নিয়ে বিভিন্ন সময়ে সংবাদ প্রকাশ করায় ক্ষুব্ধ ছিল। কেশবপুর উপজেলার মধ্যকূল মৌজায় আমার বাড়ির পাশে আমার মাছের খামার রয়েছে। শুক্রবার বিকেল ৩টার দিকে অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী জামাল বাহিনীর ক্যাডাররা আমার মাছের খামার দখলের চেষ্টা করে। এ সময় বাধা দিলে আসামিরা হামলা চালিয়ে আমার ছোট ভাই আমিনুর রহমানকে (৪৬) মারপিট করে রক্তাক্ত জখম করে। তাকে ঠেকাতে গেলে ভাইপোকেও পিটিয়ে জখম করে। একই সাথে ২৩ হাজার ৭শ’ টাকা মূল্যের আমার মোবাইল ফোন ভেঙে ফেলে। আমাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

তিনি আরো জানান, সন্ত্রাসী জামাল বাহিনীর হাতে এলাকার মানুষ জিম্মি। স্থানীয় এক জনপ্রতিনিধির আশ্রয়ে বেপরোয়া হয়ে উঠেছে। তার নানা অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করায় আমার ও আমার পরিবারের ওপর ক্ষুব্ধ ছিল। বিভিন্ন সময়ে নানাভাবে হুমকি ধামকিও দিয়েছে।

এ প্রসঙ্গে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুর রহমান বলেন, অভিযুক্ত জামাল উদ্দীনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদেরও গ্রেফতার করা হবে। সন্ত্রাসী কার আশ্রয়ে আছে, সেটি দেখবে না পুলিশ। সন্ত্রাসীকে সন্ত্রাসী হিসেবে বিবেচনা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।