• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৯:৫১মিঃ

ঘোড়াঘাটে চালককে ছুরিকাঘাত করে মাইক্রোবাস ছিনতাই, গ্রেফতার-১

১০:৩৮ অপরাহ্ন | শনিবার, মার্চ ১৩, ২০২১ রংপুর
Dinajpur news

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি: ঘোড়াঘাটে চালককে ছুরিকাঘাত করে মাইক্রোবাস ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় পীরগঞ্জ থেকে গাড়িটি উদ্ধার করেছে পুলিশ।

এসময় পুলিশ ছিনতাইকারী দলের সদস্য কাওছারকে গ্রেফতার করেছে। চালক লুৎফর রহমানকে (৩৫) ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লুৎফর রহমান বলেন, চারজন ব্যক্তি যাত্রী সেজে ঢাকার কালিয়াকৈর থেকে মাইক্রোবাস ভাড়া নিয়ে শুক্রবার (১২ মার্চ) রাতে দিনাজপুরের ঘোড়াঘাটে আসে।

গাড়িটি ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ আব্দুল্লাহপাড়া নামক স্থানে পৌঁছলে পেছন থেকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করা হয়। পরে আমাকে রাস্তার পাশে ফেলে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। লুৎফর রহমান গাজীপুর জেলার কালিয়াকৈর সাহেব মিয়ার ছেলে বলে জানা গেছে।

ঘোড়াঘাট উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, স্থানীয়  লোকজনের মুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় চালককে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয় এবং পুলিশকে বিষয়টি অবগত করি।

পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মাহবুবুর রহমান জানান, (ওনটেস্ট) মাইক্রোবাসটি উদ্ধারসহ ছিনতাইকারী দলের সদস্য কাওছার রহমানকে গ্রেফতার করা হয়েছে।

কাওছার দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেরার রানিগঞ্জের নাইফুল ইসলামের ছেলে। তার সাথে থাকা আরো ৩ ছিনতাইকারী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত গাড়ি চালককে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং প্রাইভেটকারটি রংপুরের পীরগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।