সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আমি গেরিলা সাদেক হোসেন খোকার সন্তান: ইশরাক

৯:৩৫ অপরাহ্ন | সোমবার, মার্চ ১৫, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বিএনপি সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, ‘কিসের ডিএমপি, কি বললো সেটার সাথে যারা সমাবেশের সম্পর্ক খোঁজার চেষ্টা করছে তারা অর্বাচীন পাঠার চেয়েও অধম। আমাকেও চিনতে অনেক বাকি রয়েছে আপনাদের। আমি গেরিলা সাদেক হোসেন খোকার সন্তান। ঢাকায় ২ ঘণ্টার নোটিশে যখন তখন সমাবেশ করার সক্ষমতা রাখি।’

সোমবার (১৫ মার্চ) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে এ কথা বলেছেন তিনি। এদিকে, রোববার (১৪ মার্চ) দিনগত রাত থেকে জ্বর-সর্দি-কাশিতে ভুগছেন বিএনপির এই নেতা।

ইশরাকের ফেসবুক পোস্টটি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হয়েছে, ‘আমি গেরিলা সাদেক হোসেন খোকার সন্তান’ ইশরাকের হুংকার

প্রথমত গতকাল রাত থেকে বেশি অসুস্থ হয়ে পড়ায় দলের সিদ্ধান্তে আগামীকালের সমাবেশ পেছানো হয়েছে। ঠাণ্ডা, গলা ব্যথা এবং জ্বরে আক্রান্ত অবস্থায় সমাবেশের সভাপতিত্ব করা অসম্ভবপ্রায়।

দ্বিতীয়ত লোক সমাগম অনেক বেশি হবে এবং কার্যদিবসে রাস্তাঘাট বন্ধ হয়ে গেলে জনদুর্ভোগ হবে বিধায় পরবর্তী তারিখ যে কোনো শনিবার দেয়া হবে। ছোট জায়গায় সীমিত পরিসরে সমাবেশের করার পক্ষপাতী আমরা নই।

কিসের ডিএমপি কি বললো সেটার সাথে যারা সমাবেশের সম্পর্ক খোঁজার চেষ্টা করছে তারা অর্বাচীন পাঠার চেয়েও অধম।

আমাকেও চিনতে অনেক বাকি রয়েছে আপনাদের। আমি গেরিলা সাদেক হোসেন খোকার সন্তান। ঢাকায় ২ ঘণ্টার নোটিশে যখন তখন সমাবেশ করার সক্ষমতা রাখি। বাংলাদেশ জিন্দাবাদ।