সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নতুন লুকে অনন্ত জলিল

৯:৪২ অপরাহ্ন | সোমবার, মার্চ ১৫, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক-‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি নির্মাণ করবেন অনন্ত জলিল। বাংলাদেশ, ভারত, ইরান এবং তুরস্কের বিভিন্ন শিল্পী অভিনয় করবেন এ সিনেমাতে। এটির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন জলিলপত্নী ও চিত্রনায়িকা বর্ষা।

‘নেত্রী: দ্য লিডার’ সিনেমায় বডিগার্ড চরিত্রে অভিনয় করবেন অনন্ত জলিল। বর্ষার নিরাপত্তায় কাজ করবেন তিনি। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘নেত্রী: দ্য লিডার’। সিনেমাটির মহরতে এমনটাই জানিয়েছিলেন এ অভিনেতা।

এবার নিজের নতুন লুক প্রকাশ করেছেন অনন্ত। সোমবার (১৫ মার্চ) ফেসুবকে তার নতুন লুকের একাধিক ছবি প্রকাশ করেছেন তিনি। প্রকাশিত ছবিতে, স্টাইলিস্ট হেয়ার কাটের সঙ্গে গোফসহ দেখা গেছে অনন্ত জলিলকে। এ পোস্টের কমেন্টস বক্সে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’ সিনেমাটি। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এটি। সম্প্রতি প্রকাশ হয়েছিল এ সিনেমার মোশন পোস্টার। তাতে বেশ বিরক্ত প্রকাশ করেছেন ভক্তরা। নেট দুনিয়ার বিভিন্ন গ্রুপে তুমুল সমালোচনার জন্ম দিয়েছিল মোশন পোস্টারটি।

অন্যদিকে ১২০ কোটি টাকা ব্যয়ে সিনেমা নির্মাণ করায় অনন্ত জলিলের সমালোচনা করেছেন মুফতী সালমান ফারসি। অনন্ত জলিলের প্রতি অনুরোধ এবং তার দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেছিলেন, ‘আমার প্রিয় অনন্ত জলিল ভাইয়ের কাছে অনুরোধ-আল্লাহকে ভয় করুন। বাংলাদেশের সিনেমাগুলো বন্ধ হওয়ার পথে। সিনেমা এখন আর মানুষ দেখে না। অনেক নায়ক-নায়িকারা তওবা করে আল্লাহর দিকে ফিরে এসেছেন। আপনার কাছে বিনীত আবদার রাখছি, সিনেমা নির্মাণ করে জাতিকে গুনাহের দিকে ডাক দিয়েন না।’