• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ৪:৫৩মিঃ

মির্জাপুরে করোনায় গৃহবধূর মৃত্যু

⏱ | মঙ্গলবার, মার্চ ১৬, ২০২১ 📁 ঢাকা

মোল্লা তোফাজ্জল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল- টাঙ্গাইলের মির্জাপুরে করোনায় আক্রান্ত হয়ে মিনু সাহা (৪৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সোমবার (১৫ মার্চ) রাত দুইটার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মিনু মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাজারের ব্যবসায়ী পাকুল্যা গ্রামের গোপাল সাহার স্ত্রী। তিনি করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে পাকুল্যা বাজারের ব্যবসায়ী তপন সেট জানিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, মির্জাপুরে গত বছর ৮ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে ২ হাজার ৯০৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৫৯৮ জন শনাক্ত হয়। সর্বশেষ গত ১০ মার্চ চারজনের করোনা শনাক্ত হয়। করোনায় উপজেলায় এ পর্যন্ত ৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও ঢাকার বিভিন্ন হাসপাতালে শনাক্ত হওয়া মির্জাপুরের আরও ৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানান, এ স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে ৬ জনের মৃত্যু হয়েছে। গত ছয়দিনে আমাদের নতুন করে কেউ নমুনা দেয়নি। অন্যত্র মৃত্যুর হিসাব আমাদের এখানে তালিকায় অন্তর্ভুক্ত হয় না।