সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চট্টগ্রামে তিন মাসের মধ্যে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত

১২:৩৯ অপরাহ্ন | বুধবার, মার্চ ১৭, ২০২১ চট্টগ্রাম
corona

চট্টগ্রাম প্রতিনিধি- গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ১৮৩ জনের। যা গত তিনমাসের মধ্যে সর্বোচ্চ। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৬ হাজার ৮৬৯ জন। তবে এসময়ে করোনায় কারও মৃত্যু হয়নি।

বুধবার (১৭ মার্চ) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ৮টি ল্যাবে ২ হাজার ১৬৪টি নমুনা পরীক্ষা করা হয়।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, নমুনা পরীক্ষায় ১৮৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে নগরে ১৫৯ জন এবং উপজেলায় ২৪ জন। এদিকে করোনার সংক্রমণ বাড়লেও স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক ব্যবহারে সাধারণ মানুষের মধ্যে রয়েছে উদাসীনতা।

স্বাস্থ্যবিধি মেনে চলতে ১৫ মার্চ জেলা প্রশাসনের ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান পরিচালনা করেন।

মাস্ক নিয়ে সচেতনতা বাড়াতে এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রায় ২ হাজার মাস্ক বিতরণ করা হয়। তবে মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতকে মাঠে দেখা যায়নি।