সংবাদ শিরোনাম

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কক্সবাজারের হোটেলে খুন: চট্টগ্রামে রক্তাক্ত জামা গায়ে ২ জন আটক

১২:৪৭ অপরাহ্ন | বুধবার, মার্চ ১৭, ২০২১ চট্টগ্রাম
cox's bazar

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের আবাসিক হোটেলের একটি কক্ষে এক যুবককে গলায় তার পেঁচিয়ে শ্বাসরুধ করে খুন করে পালিয়ে যাওয়ার সময় ‘গায়ে রক্তাক্ত জামা পরিহিত’ দেখতে পেয়ে চট্টগ্রামে খুনি সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর-উল-গীয়াস জানিয়েছেন, মঙ্গলবার (১৬ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে চট্টগ্রামের কর্ণফুলি সেতুর তল্লাশী চৌকির পুলিশ সদস্যরা যাত্রিবাহি বাস থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ঢাকার খিলগাঁও থানার মালিবাগের চৌধুরী পাড়ার আব্দুস সালামের ছেলে মো. বাবু এবং একই এলাকার আবুল কাশেমের ছেলে মো. নজরুল ইসলাম।

এরআগে মঙ্গলবার বিকালে কক্সবাজার শহরের কলাতলীর হোটেল-মোটেল জোন এলাকার হোটেল সুইট হোম রিসোর্টের ৩০২ নম্বর কক্ষ থেকে আব্দুল মালেক (৩০) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

মো. বাবু ও মো. নজরুল ইসলাম গত সোমবার সকালে একদিনের জন্য ওই হোটেলে কক্ষ ভাড়া নিয়েছিল বল হোটেল কতৃপক্ষ জানায়। মঙ্গলবার বেলা ১২ টায় হোটেল কক্ষ ছাড়ার সময় হলে কর্মচারিরা ভেতর থেকে দরজা বন্ধ পায়। অনেকক্ষণ ডাকাডাকির পরও ভেতরে থাকা লোকজনের কোন ধরণের সাড়াশব্দ না পেয়ে পরে ডুপ্লিকেট একটি চাবি দিয়ে কক্ষটির তালা খোলা হয়।

এসময় মেঝেতে রক্তাক্ত অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি পুলিশকে অবহিত করার পর একজনের মৃতদেহ উদ্ধার করে।

নিহত আব্দুল মালেক (২৮) কক্সবাজার শহরের বাদশাঘোনা সওদাগর পাড়ার জাগির হোসেনের ছেলে। সে মৎস্য ব্যবসায়ী ছিল।

ওসি মুনীর-উল-গীয়াস বলেন, মঙ্গলবার গভীর রাতে চট্টগ্রামের কর্ণফুলি সেতুর চেকপোস্টের পুলিশ সদস্যরা যানবাহনে তল্লাশী করছিল। কক্সবাজার শহর থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী যাত্রিবাহি একটি বাসে তল্লাশীর সময় পুলিশ সদস্যরা দুই ব্যক্তিকে রক্তাক্ত জামা পরিহিত থাকা দেখতে পায়। এতে পুলিশ সদস্যদের মনে সন্দেহ জাগে। এসময় পুলিশ ওই ব্যক্তিদের কাছে রক্তাক্ত জামা পড়ার কারণ জানতে চাইলে তারা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে জানায়। পরে পুলিশ বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিয়ে নিশ্চিত হয় যে দুর্ঘটনার তথ্যটি সত্য নয়। এতে পুলিশ সন্দেহজনকভাবে দুই ব্যক্তিকে আটক করে।’

ওসি বলেন, ‘চট্টগ্রামে সন্দেহজনক দুইজনকে আটকের তথ্যটি কক্সবাজার সদর থানা পুলিশকে অবহিত করা হয়। আটক দুইজনকে পুলিশ কক্সবাজারে আবাসিক হোটেল কক্ষে যুবক খুনের ঘটনায় জড়িত বলে সন্দেহ করছে। তাদের কক্সবাজার আনা হচ্ছে।’