• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। ভোর ৫:২৮মিঃ

চকরিয়ায় সুদের টাকার জন্য গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

⏱ | বুধবার, মার্চ ১৭, ২০২১ 📁 চট্টগ্রাম
Cox's Bazar

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়া উপজেলায় নূর আয়েশা (৩০) নামের এক নারীকে গাছের সাথে বেঁধে নির্যাতন করার একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) বিকেল ৫টার দিকে চকরিয়া উপজেলার বড়ইতলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হাবলিয়া কাটা এলাকায় সুদের দুই হাজার টাকার জন্য এই ঘটনা বলে জানা যায়।

পরে বুধবার (১৭ মার্চ) দুপুরে নির্যাতনের ভিড়িওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়লে তা নিমিষেই ভাইরাল হয়। ভিড়িও ছড়িয়ে পড়ার খবর জনতে পেরে অভিযুক্ত শওকত আলম আত্মগোপনে চলে যায়। তবে এই ঘটনায় তার পিতাকে হেফাজতে নিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, উপজেলার বড়ইতলী ইউনিয়নের হাবলিয়া কাটা এলাকার আলী হোসেনের স্ত্রী নূর আয়েশা অভাবের তাড়নায় একই এলাকার জহির আহমদের ছেলে শওকত আলমের কাছে ৪ হাজার টাকা ঋন নিয়ে ছিলো। ইতি মধ্যে চার হাজার টাকার অনূকূলে ৮ হাজার টাকা পরিশোধ করার পরেও আরো দুই হাজার টাকার জন্য চাপ দেয়।

নূর আয়েশা দুই হাজার টাকা দিতে না পারায় মঙ্গলবার বিকেল ৫টার দিকে তাকে ঘর থেকে ডেকে নিয়ে শওকত আলম গাছের সাথে বেঁধে মারাত্মকভাবে প্রহার করে।

স্থানীয় চেয়ারম্যান জালাল আহমদ সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে বিষয়টি পুলিশকে জানানো হলে বুধবার দুপুরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে নূর আয়েশা ও শওকতের পিতা জহির আহমদকে জিজ্ঞাসাবাদের জন্য হারবাং তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

হারবাং তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মাহতাব উর রহমান বলেন, এই ঘটনায় নূর আয়েশা বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। শওকতের পিতা জহিরকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের হেফাজতে রয়েছে। পুলিশ আসার খবরে ঘটনাস্থলে থেকে শওকত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। দ্রুত অভিযুক্ত শওকতকে গ্রেফতার করা হবে।