সংবাদ শিরোনাম
  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সেন্সর ছাড়পত্র পেলো নিরবের ‘কসাই’

৬:৪৯ অপরাহ্ন | বুধবার, মার্চ ১৭, ২০২১ বিনোদন
nirab

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- অনেকদিন ধরেই সামাজিক মাধ্যমে আলোচনায় রয়েছে ‘কসাই’ ছবি। এবার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ছবিটি।

‘হিংস্রতাই নেশা’ স্লোগানে সিনেমাটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন। আর ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ‘আব্বাস’ খ্যাত চিত্রনায়ক নিরব।

মঙ্গলবার সেন্সর বোর্ড থেকে মুক্তির প্রাথমিক অনুমতি দেয়া হয়েছে বলে জানিয়েছেন পরিচালক অনন্য মামুন ও এই ছবির কেন্দ্রীয় চরিত্র নিরব।

রোজিনার ‘ফিরে দেখা’ সিনেমা শেষ করে দুদিন আগে ঢাকায় ফিরেছেন নিরব। বুধবার বিকালে তিনি বলেন, কসাই পরিপূর্ণ সিনেমা। সেন্সর বোর্ড থেকে মৌখিকভাবে মুক্তির অনুমতি পাওয়া গেছে। দুই একদিনের মধ্যই সেন্সর সনদ হাতে চলে আসবে।

‘হিংস্রতাই নেশা’ স্লোগানের ‘কসাই’তে চমক নিয়ে হাজির হবে চিত্রনায়ক নিরব। তার বিপরীতে এখানে দেখা যাবে প্রিয়মনিকে। এছাড়া সিনেমাটিতে মূখ্য চরিত্রে অভিনয় করছেন রাশেদ মামুন অপু।

সিনেমাটি প্রেক্ষাগৃহ ও ওটিটি প্ল্যাটফর্ম দুই জায়গাতেই মুক্তি দেয়া হবে জানিয়ে অনন্য মামুন বলেন, ‘মুক্তির তারিখ এখনও ঠিক করা হয়নি। আমরা চেষ্টা করব যত তাড়াতাড়ি সম্ভব সিনেমাটি মুক্তি দেয়ার।’