সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মিছিল করতে করতেই মারা গেলেন যুবলীগ সদস্য

৭:০৬ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ১৮, ২০২১ ময়মনসিংহ
jubolig

কামরুজ্জামান মিন্টু, ময়মনসিংহ, স্টাফ রিপোর্টার- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মিছিলের মধ্যে ঢলে পড়ে প্রাণ হারিয়েছেন এক যুবলীগ সদস্য।

তার নাম স্বপন মিয়া (৩৬)। তিনি আটানী পুকুর পাড় এলাকার মজনু মিয়ার ছেলে। বুধবার (১৭ মার্চ) বিকালে নগরে মিছিল চলাকালে এই ঘটনা ঘটে।

মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ন আহবায়ক রাসেল পাঠান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে মহানগর যুবলীগের উদ্যোগে নগরীর রেলওয়ে চত্বর থেকে একটি মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে মহানগর যুবলীগের সদস্য স্বপন মিয়াও অংশগ্রহণ করেন। মিছিলটি মালগুদাম এলাকায় পৌঁছলে স্বপন মিয়ার হার্ট অ্যাটাক হলে মাটিতে লুটিয়ে পড়েন। নেতাকর্মীরা ধরাধরি করে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।

তিনি বলেন, রাজপথের কর্মী রাজপথেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলো। এই শোক বয়ে যেতে হবে সারাজীবন।