সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর জন্মদিনে ভূমিষ্ঠ শিশুর জন্য উপহার নিয়ে হাজির ইউএনও স্নেহাশীস

৭:৪১ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ১৮, ২০২১ চট্টগ্রাম
uno

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি: ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিনে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কালীপুরে ফয়েজ আহমেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক কমপ্লেক্সে জন্মগ্রহণ করে কন্যা শিশু’।

খবর পেয়ে সন্ধ্যায় হাসপাতালে উপস্থিত হয়ে নবজাতকদের অভিভাবকের হাতে আনুষ্ঠানিকভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুরস্কার তুলে দেন ইউএনও স্নেহাশীস দাশ।

নবজাতকের পিতার নাম মো. রাসেল ও মাতার নাম মোসা. সুমি। তার বাড়ি মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের আবুর কান্দি গ্রামে।

এই সময় উপস্থিত ছিলেন ফয়েজ আহমেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক কমপ্লেক্সে ব্যবস্থাপনা পরিচালক রাসেল ফয়েজ আহমেদ চৌধুরী শাহীন, ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্ল্যাহ সরকার, মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, ডা. আলী হায়দার, ডা. ফয়সাল আহমেদ, বেলতলী নৌ ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুল মতিন প্রমুখ।

ইউএনও স্নেহাশীষ দাশ সাংবাদিকদের জানান, ‘১৭ মার্চ রাত ১২টার আগে উপজেলায় যত শিশু জন্মগ্রহণ করবে, প্রত্যেককের জন্য মুজিববর্ষের উপহারের ব্যবস্থা করা হয়েছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।’

শিশুর জন্য বিশেষ উপহার (গিফট হ্যাম্পার) প্রদানের ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে প্রশংসিত হয়েছে মতলব উত্তর উপজেলা প্রশাসন। এমন ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এ দিন জন্ম নেয়া শিশুর (নবজাতকদের) মা-বাবাসহ উপজেলার সুধীমহল।