সংবাদ শিরোনাম

মহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গ্রেফতার এড়াতে শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে আসামির আত্মহত্যা

৯:৩৫ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ১৮, ২০২১ রাজশাহী
Sirajgonj news

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: পুলিশের হাতে গ্রেফতার এড়াতে নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুনে ধরিয়ে আত্মহত্যা করছেন আন্তঃজেলা মোটরসাইকেল চোরের গ্যাং লিডার জুয়েল রানা (৩৫)। এ সময় তিনটি চোরাই মোটরসাইকেল পুড়ে গেছে।

বুধবার সন্ধ্যার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার দুর্গম যমুনার চরাঞ্চল মেছড়া ইউনিয়নের গটিয়ার চর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুয়েল রানা গটিয়ার চর গ্রামের আলমগীর হোসেন ওরফে আলমের ছেলে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার জানান, জুয়েল রানার বিরুদ্ধে সিরাজগঞ্জ, বগুড়া, টাঙ্গাইল ও মানিকগঞ্জ জেলার বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরিসহ বিভিন্ন অভিযোগে ১১টি মামলা রয়েছে। এর মধ্যে সাজা ওয়ারেন্টসহ মোট ৯টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এসব ওয়ারেন্ট তামিল করতে বুধবার বিকেলে সদর থানা পুলিশের একটি টিম তার বাড়িতে অভিযান চালায়।

এ সময় জুয়েল রানা ৪টি চোরাই মোটরসাইকেলসহ নিজ ঘরের মধ্যেই ছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়েল ঘরের দরজা আটকে বসে থাকেন। তাকে আত্মসমর্পণের জন্য বার বার ডাকা হলেও তিনি কোনো সাড়া দেননি।

এ সময় স্থানীয় চেয়ারম্যান আব্দুল মজিদ মাস্টার ও ইউপি সদস্য জহুরুল ইসলামকে ডেকে পাঠানো হয়। তারাও ঘটনাস্থলে গিয়ে জুয়েলকে আত্মসমর্পণের বলে। একপর্যায়ে ঘরের ভেতর থেকে আগুনের শিখা বের হতে দেখা যায়। ধীরে ধীরে আগুন ছড়িয়ে পরে।

এ সময় পুলিশ দরজা ভেঙে ভেতর থেকে আগুনে পোড়া জুয়েলের মরদেহ উদ্ধার করে। এছাড়া ঘরের মধ্যে থাকা তিনটি চোরাই মোটরসাইকেলও পুড়ে যায়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।