সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা আক্রান্ত রিজভী স্কয়ার হাসপাতালে ভর্তি

১০:৩৮ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ১৮, ২০২১ জাতীয়
rijvi

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- করোনা আক্রান্ত বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম জানিয়েছেন, উন্নত চিকিৎসার জন্য তাকে বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন রিজভী। বুধবার তার করোনাভাইরাস পরীক্ষা করা হলে সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুর রহমানের পরামর্শে মোহাম্মদপুরের বাসায় আইসোলেশনে ছিলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব।

রিজভীর আশু আরোগ্য কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন তার স্ত্রী আরজুমান আরা আইভী।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান এবং ভাইস চেয়ারম্যান রুহুল আলম চৌধুরীও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার দুটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা তার শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছেন।