• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। ভোর ৫:১৯মিঃ

 সাপাহার থানা পুলিশের তৎপরতায় নিখোঁজ নয়ন ফিরলো বাবা-মার কোলে

⏱ | বৃহস্পতিবার, মার্চ ১৮, ২০২১ 📁 রাজশাহী
Naogaon news

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ)প্রতিনিধি: নিখোঁজ হবার ৩৫ দিন পর পুলিশের তৎপরতায় বাবা-মার কোলে ফিরলো নয়ন (১৩) নামে এক কিশোর। নওগাঁর সাপাহার উপজেলার জবাই মাদ্রাসা থেকে নিখোঁজ হওয়া শিক্ষার্থী নয়নকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

থানা সুত্রে জানা গেছে, গত ১২ মার্চ নয়নের বাবা আব্দুল আলিম তার ছেলের শিক্ষা প্রতিষ্ঠান জবাই নূরানিয়া হাফেজিয়া মাদ্রাসায় দেখতে যান। কিন্তু মাদ্রাসায় ছেলেকে দেখতে না পেয়ে শিক্ষকদের কাছে জানতে চান। তার শিক্ষকরাও জানাতে পারেন না। পরে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান না পেয়ে নয়নের বাবা আব্দুল আলিম ১৪ ফেব্রুয়ারি সাপাহার থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন।

জিডির তদন্তভার পাওয়ার পর শিশুটির সন্ধানে মাঠে নামে সাপাহার থানা পুলিশ। বিভিন্ন স্থানে খুঁজাখুঁজি করে একপর্যায়ে মঙ্গলবার (১৬ মার্চ) রাতে ঢাকা আমিন বাজারে আয়েশা খাবার হোটেল থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

এদিকে উদ্ধার হওয়া পর শিশু নয়ন জানিয়েছে তাকে অপহরণ করা হয়নি। মাদ্রাসায় পড়াশোনা করতে ভালো লাগে না বলে মাদ্রাসা থেকে পালিয়ে ছিল। কিন্তু এ ঘটনায় যদি তাকে মারধর করে বাড়ির লোকজন তাই এতদিন ভয়ে পরিবারের কাছে ফিরেনি বলেও জানায়।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির বাবা জিডি করলে আমরা আমলে নিয়ে তার খোঁজ শুরু করি। কিন্তু কোন ফোন না থাকায় আমরা ম্যানুয়াল পদ্ধতিতে থানার উপ-পরিদর্শক (এসআই)  সাম মোহাম্মদ, সোর্সেরর মাধ্যমে নিখোঁজ শিশুকে উদ্ধার করে।