সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কটেজে ব্যবসায়ী খুনের অভিযোগে আটক দুই বন্ধুর দায় স্বীকার

৯:৫৩ পূর্বাহ্ন | শুক্রবার, মার্চ ১৯, ২০২১ Uncategorized
coxbazar

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের একটি কটেজ কক্ষে আবদুল মান্নান (২৮) নামে এক যুবককে খুনের ঘটনায় তার দুই বন্ধুকে চট্টগ্রামের কর্ণফুলী সেতুর চেকপোস্টে থেকে আটক করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, পরনে রক্তাক্ত জামা দেখে ঢাকাগামী একটি বাস থেকে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়। বুধবার (১৭ মার্চ) সন্ধ্যায় তাদের কক্সবাজারে আনা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন কক্সবাজার থানার ওসি শেখ মুনীর-উল-গীয়াস।

জিজ্ঞাসাবাদে ওই দুই ব্যক্তি হোটেলে বন্ধুকে খুনের দায় স্বীকার করেছে বলে জানিয়েছেন ওসি গীয়াস।

গ্রেপ্তারকৃতরা হলেন ঢাকার মালিবাগ চৌধুরীপাড়া এলাকার আব্দুস সালামের ছেলে মো. বাবু ও একই এলাকার আবুল কাশেমের ছেলে মো. নজরুল ইসলাম।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিকালে কক্সবাজার শহরের সাগরপাড়ে সুইটহোম নামে একটি কটেজ থেকে আবদুল মান্নানের লাশ উদ্ধার করে পুলিশ। আগের দিন তিনজন মিলে ওই কটেজের ৩০২নং কক্ষটি ভাড়া নিয়েছিল।

কিন্তু ওইদিন বিকালের দিকে ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে হোটেল কর্তৃপক্ষ সন্দেহবশত পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি দল হোটেল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশের ধারণা, তাকে গলায় তার পেঁচিয়ে হত্যা করা হয়েছে। নিহত আবদুল মান্নান কক্সবাজার শহরের বাদশা ঘোনা এলাকার জাকের হোসাইনের ছেলে।