• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৮:২০মিঃ

সিরাজগঞ্জে প্রাইভেট পড়াতে এসে আদিবাসী কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

১১:৩২ পূর্বাহ্ন | শনিবার, মার্চ ২০, ২০২১ রাজশাহী
rape

সিরাজুল ইসলাম শিশির , সিরাজগঞ্জ প্রতিনিধি- সিরাজগঞ্জের তাড়াশে এক আদিবাসী কলেজ ছাত্রীকে (১৭) ধর্ষণের অভিযোগ উঠেছে আবু সাইদ নামের তার গৃহ শিক্ষকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার তালম ইউনিয়নের গুল্টা গ্রামে এ ঘটনা ঘটে। আর এ ঘটনার পরপরই বিক্ষুব্ধ লোকজন অভিযুক্ত আবু সাইদকে বেদম মারধর করেছে বলে স্থানীয়রা জানান।

অভিযুক্ত গৃহশিক্ষক উপজেলার তালম ইউনিয়নের গুল্টা হাজিপাড়া গ্রামের জাফর মোল্লার ছেলে। বর্তমানে সে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে ধর্ষণের শিকার কলেজ ছাত্রীর বাবা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই কলেজছাত্রীর বাবা-মা তাদের বাজারের একটি স্টলে চা বিক্রি করছিলেন। এই সুযোগে আবু সাইদ মোল্লা কলেজছাত্রীকে পড়াতে এসে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে তার চিৎকারে লোকজন এগিয়ে এসে অভিযুক্তকে আটক করে মারধর করে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলে আশিক বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনা একটি অভিযোগ দায়ের করা হয়েছে, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।