সংবাদ শিরোনাম

করোনায় মারা গেলেন টাঙ্গাইল বিএনপির সাবেক সম্পাদক বুলবুললকডাউন বাস্তবায়নে টাঙ্গাইলে কঠোর অবস্থানে পুলিশকরোনায় মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানবাঘাইছড়িতে ভয়াবহ আগ্নিকাণ্ডে উন্নয়ন বোর্ডের প্রকল্প কার্যালয় পুড়ে ছাইবাধ্য হয়েই বসুন্ধরার হাসপাতালটি বন্ধ করে দিয়েছি: স্বাস্থ্যের ডিজিপুলিশকে কঠোর হওয়ার নির্দেশ দিলেন আইজিপিমুভমেন্ট পাসের জন্য আবেদন করবেন যেভাবেফরিদপুরে গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতীকী মঙ্গল শোভাযাত্রাখালেদা জিয়াকে ছেড়ে দিলে আপনার বেহেশত হবে: প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বেনাপোল বন্দরে সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে স্থাপন হবে সিসিটিভি ও গেইটপাস সিস্টেম

৬:১১ অপরাহ্ন | শনিবার, মার্চ ২০, ২০২১ খুলনা
news photo

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- বেনাপোল স্থল বন্দরে সিসিটিভি ও গেইটপাস সিস্টেম স্থাপন কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে। শনিবার বিকেলে সিসিটিভি ও গেইটপাস সিস্টেম স্থাপন কাজের উদ্ধোধন করেন নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।

বিশ্ব ব্যাংকের আর্থিক সহযোগিতায় ১৩.৫০ কোটি টাকা ব্যয়ে বন্দর এলাকায় বিভিন্ন স্থানে ৩৭৫টি আধুনিক মানের সিসিটিভি স্থাপন ও পণ্যবাহি গাড়ীসহ বন্দর ব্যবহারকারীদের উন্নত ও নিরাপদ সেবা প্রদানের জন্য এ্যাকসেস কন্ট্রোল সিস্টেম স্থাপন করা হবে। এতে বন্দরের মাধ্যমে নিরাপদ আমদানী-রপ্তানী বানিজ্য ও যাত্রী সেবা নিশ্চিত করে সম্ভব হবে।

এ সময় উপস্থিত ছিলেন স্থল বন্দর চেয়ারম্যান কে এম তরিকুল ইসলাম, প্রকল্প পরিচালক যুগ্মসচিব সরোয়ার হোসেন,বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমান, বেনাপোল বন্দরের ডাইরেক্টর আ: জলিল,শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা নির্বাহী অফিসার আলিফ রেজা,নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন,আমদানি রফতানি কারক সমিতির সভাপতি মহসিন মিলন, ব্যবসায়ী সংগঠনের নের্তৃবৃন্দ সহ অন্যান্য সরকারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্ধোধন শেষে নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী আর্ন্তজাতিক প্যাসেনজার টার্মিনাল মিলনায়তনে স্থানীয় ব্যবসায়ীদের সাথে মত বিনিময় করেন।