সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বাউফলে ভোট কেন্দ্র স্থানান্তর করার প্রতিবাদে মানববন্ধন

৬:০৭ অপরাহ্ন | শনিবার, মার্চ ২০, ২০২১ বরিশাল
BAUPHAL MANOBBONDHON NEWS_

কৃষ্ণ কর্মকার,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের একটি ভোটকেন্দ্র স্থানান্তরিত করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার বেলা ১১টায় ওই ইউনিয়নের নারায়ন পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে কয়েকশত নারী পুরুষের উপস্থিতে ওই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নেওয়া কনকদিয়া ইউনিয়নের সাবেক দুই ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার জাহাঙ্গীর ও মিজানুর রহমান হিরোন ভোট কেন্দ্র স্থানান্তরিত করার প্রতিবাদ জানিয়ে বলেন, স্বাধীনতার পর থেকে এই নারায়নপাশার এলাকার মানুষ নারয়নপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দিয়ে আসছিল। একটি মহল তাদের স্বার্থ হাসিলের জন্য এ বছর কেন্দ্রটি স্থানান্তর করে ৫ কিলোমিটার দুরে কুম্ভখালী কাঠীকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় নিয়ে যায়। বিষয়টি প্রকাশ হওয়ার পর গত ১৬ মার্চ কেন্দ্রটি পুর্নবহালের জন্য প্রধান নির্বাচন কমিশন বরাবরে আবেদন করা হয়েছে। তারা কেন্দ্রটি পূর্ণবহালের দাবী জানিয়েছেন। অন্যথায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা ভোট বর্জন করবেন বলে হুশিয়ারি দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বলেন, বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলা হবে।

উল্লেখ্য, আগামী ১১ এপ্রিল কনকদিয়া ইউনিয়নসহ এ উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।