সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ট্রেনে কাটা পড়লো সহকারী ট্রলি চালকের দুই পা ও হাত

৬:২০ অপরাহ্ন | শনিবার, মার্চ ২০, ২০২১ রংপুর
Lalmonirhat news

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় টলির সাথে ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রেনে কাটা পড়ে দুই পা ও এক হাত হারালেন হামিদুল ইসলাম (৩০) নামে এক ট্রাক্টরের সহকারী চালক।

এ সময় মাথায় আঘাত পেয়ে গুরুত্বর আহত হয়েছেন চালক আতিকুল (২৮) ইসলাম। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শনিবার (২০ মার্চ) বিকেলে উপজেলার দিঘীর হাটের রেল ক্রসিং এ দূর্ঘটনাটি ঘটে। এ সময় আহতের বাবা-মা ও স্বজনদের কান্নায় ভারি হয়ে চারিদিকের পরিবেশ।

আহতরা হলেন, উপজেলার সিংগীমারী ইউনিয়নের ধুবনী গ্রামের মগু মিয়ার ছেলে ও ট্রাক্টরের সহকারী চালক হামিদুল ইসলাম এবং উপজেলার একই ইউনিয়নের দক্ষিন গড্ডিমারী গ্রামের মজিবর রহমানের ছেলে ট্রাক্টরের চালক আতিকুল ইসলাম।

জানা গেছে, শনিবার বিকেলে ট্রাক্টর চালক আতিকুল ইসলাম ও সহকারী চালক হামিদুল ফাকা ট্রাক্টর নিয়ে বালু আনার জন্য উপজেলার দিঘীর হাট বাজার থেকে ধুবনী এলাকায় যাচ্ছিলো। পথিমধ্যে দিঘীর হাট বাজার এলাকার রেল ক্রোসিং পার হওয়ার সময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা পাটগ্রাম গামী করতোয়া এক্সপ্রেস নামের একটি ট্রেন তাদের ট্রাক্টরটিকে ধাক্কা দেয়। এ সময় ট্রাক্টরের সহকারী চালক হামিদুল ছিটকে ট্রেনের নিচে পড়ে যায়। এতে তার দু পা ও ডান হাত কাটা যায়। এদিকে চালক আতিকুলের তেমন কোথায় কাটা না গেলেও মাথায় প্রচন্ড আঘাত পায়। এ সময় স্থানীয়রা দ্রুত ছুটে এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক প্রাথমিক শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে প্রেরন করেন।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও জরুরী বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক খালেদা পারভিন বলেন, তাদের দুজনের মধ্যে একজনের দু পা ও একটি হাত ট্রেনে কাটা পড়ে প্রচুর রক্ত ক্ষরন হয়েছে। অপরজন মাথায় প্রচন্ড ভাবে আঘাত পেয়েছেন। তাদের অবস্থা গুরুত্বর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সিংগীমারী ইউপি পরিষদ চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া তাদের উন্নত চিকিৎসার জন্য সার্বিক ভাবে খোজ খবর ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ঘটনাটি শোনা মাত্র ঘটনাস্থলে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে।