• আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাজহারুল ইসলাম ভূঁইয়ার মৃত্যুতে সমন্বয় সমাজকল্যাণ সংস্থার শোক

১১:৩৭ অপরাহ্ন | শনিবার, মার্চ ২০, ২০২১ ঢাকা
Kishorgonj news

এ. এম. উবায়েদ, নিজস্ব প্রতিবেদক: বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, দানবীর ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কিশোরগঞ্জ শহর আওয়ামী লীগের আহ্বায়ক মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চন (৬৯) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ২০ মার্চ (শনিবার ) ভোর ৪টার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন। তিনি এক ছেলে, দুই মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ আসর শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বিশাল এই নামাজে জানাজায় সর্বস্তরের মানুষ অংশ নেন। পরে শহরের বড়বাজার এলাকার পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়। কিশোরগঞ্জ শহর আওয়ামী লীগের আহ্বায়ক মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দুই মেয়াদে কিশোরগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন। শিক্ষা ও দ্বীনের প্রসারে তিনি শহরের আলহাজ্ব সামছুদ্দিন ভুঁইয়া উচ্চ বিদ্যালয়সহ উল্লেখযোগ্য সংখ্যক মসজিদ-মাদ্রাসা প্রতিষ্ঠা করে গেছেন। তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জের বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

শিক্ষানুরাগী, দানবীর মাজহারুল ইসলাম ভূঁইয়ার মৃত্যুতে কিশোরগঞ্জ ১ আসনের এম পি সৈয়দা জাকিয়া নূর লিপি এক শোক বার্তায় জানান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, কিশোরগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও কিশোরগঞ্জ পৌর আওয়ামী লীগের আহ্বায়ক,আলহাজ্ব মো. মাজহারুল ইসলাম ভূঁঞা কাঞ্চন সাহেব এভারকেয়ার (সাবেক এ্যাপোলো) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্য্বুরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

কিশোরগঞ্জের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “সমন্বয় সমাজকল্যাণ সংস্থার” উপদেষ্টা মীর আবদুল করীম সংগঠনের অন্যতম উপদেষ্টা আলহাজ্ব খালেদ মাজহার ভূঁইয়া (আরমান) মহোদয়ের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।