• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সময়ের কণ্ঠস্বরের আব্দুল্যাহ রিয়েল পেল মানবাধিকার স্বাধীনতা পদক

১১:৪৬ অপরাহ্ন | শনিবার, মার্চ ২০, ২০২১ চট্টগ্রাম
সময়ের কণ্ঠস্বরের আব্দুল্যাহ রিয়েল

ফেনী প্রতিনিধি : সাংবাদিকতায় বহুমাত্রিক অবদানের জন্য সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি, সময়ের কন্ঠস্বর এর ফেনী প্রতিনিধি ও সাপ্তাহিক শমসের নগর এর সহ সম্পাদক মোঃ আবদুল্যাহ রিয়েল মানবাধিকার স্বাধীনতা পদক লাভ করেছেন।

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে ২০ মার্চ শনিবার বিকেলে আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি কর্তৃক আয়োজিত প্রত্যাশা ও প্রাপ্তি শীর্ষক জাতীয় সেমিনারে তাকে এই পদক প্রদান করা হয়।

ফেনী শহরের একটি আভিজাত রেস্টুরেন্টে সংস্থার অতিরিক্ত নির্বাহী পরিচালক কাজী মিজানুর রহমান মিস্টার এর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি অধ্যক্ষ বাবু নিতাই চরণ ভৌমিক ও ফেনীর বিভিন্ন পর্যায়ের গুণীজনদের হাত থেকে মানবাধিকার স্বাধীনতা পদক গ্রহণ করেন সাংবাদিক আবদুল্যাহ রিয়েল।

সাংবাদিক আবদুল্যাহ রিয়েল সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা ও দুইবারের সাবেক সভাপতি,সময়ের কন্ঠস্বরের ফেনী প্রতিনিধি ও সাপ্তাহিক শমসের নগর এর সহ-সম্পাদক হিসেবে সম্মানের সাথে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি স্থানীয় ও জাতীয় বিভিন্ন সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত থেকে সমাজ সেবায় বিশেষ অবদান রেখে যাচ্ছেন।

একুশে পদক পেলেন ২১ গুণী ব্যক্তি