সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পূর্ব নিধারিত মামুনুল হকের সুনামগঞ্জের সম্মেলন স্থগিত ঘোষণা

১২:৩৭ অপরাহ্ন | রবিবার, মার্চ ২১, ২০২১ সিলেট
mamunul

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের আহ্বানে মাদরাসা কর্তৃপক্ষ পূর্ব নিধারিত খাবিনুল কোরআন মহিলা মাদরাসার সম্মেলন স্থগিত করা হয়েছে। এই সম্মেলনে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল।

শনিবার (২০ মার্চ) বিকেলে সম্মেলন স্থগিতের বিষয়টি নিশ্চিত করেন মাদরাসার পরিচালক মাওলানা কাওসার আহমেদ।

এর পূর্বে শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার আলেম-ওলামাদের সঙ্গে জেলা প্রশাসনের শান্তি-সম্প্রীতি, সৌহার্দ বজায় রাখা এবং ধর্মীয় গুজব প্রতিহতকরণ বিষয়ক মতবিনিয় সভায় জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন খাবিনুল কোরআন মহিলা মাদরাসার সম্মেলন স্থগিত করার আহ্বান জানান।

পরে বিকেলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন জামালগঞ্জের খাবিনুল কোরআন মহিলা মাদরাসায় আসেন। এ সময় তিনি মাদরাসার পরিচালক ও বিশিষ্ট আলেম-ওলামাদের সঙ্গে কথা বলেন।

খাবিনুল কোরআন মহিলা মাদরাসার পরিচালক মাওলানা কাওসার আহমদ বলেন, জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের আহ্বানে আমরা আমাদের পূর্ব নিধারিত সম্মেলন স্থগিত করেছি। সম্মেলনের তারিখ পরবর্তীতে জানানো হবে।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, আল্লামা মামুনুল হকের দিরাইয়ে সমাবেশকে কেন্দ্র করে শাল্লায় অপ্রীতিকর ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় আমরা এই সম্মেলন স্থগিত করার আহ্বান জানিয়েছিলাম। মাদরাসা কর্তৃপক্ষ আমাদের আহ্বানে সাড়া দিয়েছে। এ জন্য তাদের ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, আগামী রোববার ২১শে মার্চ জেলার জামলাগঞ্জ উপজেলায় খাদিমুল কুরআন মহিলা মাদরাসার উদ্যোগে খতমে বুখারি ও ইসলামি মহাসম্মেলনে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক উপস্থিত থাকার কথা ছিল। সে কারনে এলাকার প্রচারনায় পোষ্টার বিতরণ করা ও দেয়ালে লাগানে মাইকিং হচ্ছিল।