সংবাদ শিরোনাম

ওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদকবরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হিলিতে স্বাস্থ্যবিধি নিশ্চিতে মাঠে নেমেছে পুলিশ

১:২৫ অপরাহ্ন | রবিবার, মার্চ ২১, ২০২১ রংপুর
corona

মোঃ আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের হিলিতে করোনাভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ মার্চ) দুপুরে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে হাকিমপুর থানা পুলিশের আয়োজনে জনগণের মাঝে করোনাভাইরা নিয়ে সচেতনতা বৃদ্ধির ও উদ্বুদ্ধকরণের লক্ষে বিনামূল্যে ২ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

এসময় বাজারের দোকানদার, ক্রেতা ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এসময় অধিকাংশ মানুষকে মাস্কবিহীন অবস্থায় বাজারে চলাচল করতে দেখা যায়। পুলিশ তাদের ডেকে মাস্ক পরিধাণ করতে উৎসাহিত করেন।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহীদ জানান, করোনা মোকাবিলায় জনসাধারণকে সচেতন, উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করার পদক্ষেপ হিসেবে এ কর্মসূচি পালন করা হচ্ছে। প্রাণঘাতি করোনাভাইরাসের এই ক্রান্তিকালে এলাকাবাসীর উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধও করেন।