• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

জামালপুরে গ্যাস সিলিন্ডার থেকে আগুনে গৃহবধূর মৃত্যু

৬:০৪ অপরাহ্ন | রবিবার, মার্চ ২১, ২০২১ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি- জামালপুরে বাড়িতে রান্নার কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডার থেকে লাগা আগুনে দগ্ধ হয়ে শিপ্রা (২২) নামে নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

রোববার (২১ মার্চ) সকালে জামালপুর শহরের রশিদপুর এলাকায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগার এ ঘটনা ঘটে। সকালে রান্না করতে গিয়ে গ্যাসের চুলা জ্বালাতে গেলে আগুন ছড়িয়ে পড়ে এবং বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এ সময় দগ্ধ হওয়া ওই গৃহবধূর স্বামী শুভ্রকে (৩০) আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রী রান্না করতে যান। এ সময় গ্যাস সিলিন্ডার থেকে পাশে মজুদ রাখা পেট্রলের ড্রামে আগুন লেগে মুহূর্তেই চারদিকে আগুন ছড়িয়ে পড়ে।

জামালপুর ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক রাজ্জাক জানান,গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগে রান্নাঘরে মজুদ রাখা পেট্রলের ড্রামে মুহূর্তেই সারা বাড়িতে ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।