• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সেবায়েতদের তালাবদ্ধ করে রাধা কৃষ্ণ মূর্তি চুরি!

১০:৩৬ অপরাহ্ন | রবিবার, মার্চ ২১, ২০২১ রংপুর
Thakurgaon news

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ দেখভালের দায়িত্বে থাকা (সেবায়েত) স্বামী-স্ত্রীকে বসতঘরে তালাবদ্ধ করে আশ্রম থেকে পিতলের তৈরি রাধা কৃষ্ণ মূর্তি চুরি করা হয়েছে।

শনিবার দিনগত রাতে ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয় সদর উপজেলার মিলনপুর গ্রামের হাটপুখুরী বাজার এলাকার কদমতলী মহামিলনী গীতা আশ্রমে।

মূর্তিটির সঙ্গে রূপার বাঁশি, রাধার পায়ের নূপুর, রিং, রুলি, গলায় রুপার চেইন ছিল। এছাড়া আশ্রমে থাকা ৫০টি স্বর্নের পদুকা, ৬০টি রূপার পদুকাসহ মাটির ব্যাংকে গচ্ছিত আনুমানিক ২০হাজার টাকাও চুরি হয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটোসহ থানা পুলিশের কর্মকর্তারা।

এই আশ্রমের সাধারণ সম্পাদক ভূপাল রায় জানান, স্থানীয় বাসিন্দা দীজেন্দ্র নার্থ বর্মন ও তার স্ত্রী ঝুমকি রানী আশ্রমের দেখভাল করেন। রাতে তারা ঘুমিয়ে ছিলেন তাদের বসতঘরে। সকালে দীজেন্দ্র ও তার স্ত্রী ঝুমকি রানীর চিৎকারে ঘরের তালা ভেঙ্গে তাদেরকে বের করা হয়। পরে মন্দিরের ভেতরে প্রবেশ করলে চুরির বিষয়টি প্রকাশ হয়। নিশ্চিন্তে চুরি করতেই তাদের ঘরের দরজায় বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়া হয়।ঘরটি মন্দিরের পাশেই।

পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, এই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। খুব দ্রুত চুরির সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।