• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজীতে কিশোরী পুত্রবধূকে ধর্ষণ চেষ্টা: শ্বশুরকে গণপিটুনি

১১:১২ অপরাহ্ন | রবিবার, মার্চ ২১, ২০২১ চট্টগ্রাম
Feni news

আব্দুল্যাহ রিয়েল, ফেনী প্রতিনিধি : সোনাগাজীতে এক কিশোরী পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. মানিক মিয়া নামে এক শ্বশুরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

রোববার(২১মার্চ) সকালে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরলামছি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ, ভুক্তভোগি পরিবার ও এলাকাবাসী জানায়, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী গ্রামের মো. মানিক মিয়ার ছেলে মো. ওমর ফারুক (২২) প্রেমের সম্পর্কের জেরে সোনাগাজী উপজেলার চরলামছি গ্রামের এক দিনমজুরের কন্যা নবম শ্রেনির এক শিক্ষার্থীকে স্ট্যাম্পের মাধ্যমে বিয়ে করেন। গত ২২জানুয়ারি তাদের এই বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর থেকে ফারুক  তার শ্বশুর বাড়িতে অবস্থান নেয়।

গত ১৭ মার্চ ফারুক শ্বশুর বাড়ি থেকে পালিয়ে যায়। এঘটনা জানার পর ফারুকের পিতা মো. মানিক মিয়া তাদের বিয়ের সম্পর্ক মেনে নেবেন বলে শনিবার রাত ১০টার দিকে ছেলের শ্বশুর বাড়িতে যান। রাত একটার দিকে শ্বশুর মানিক মিয়া পুত্রবধূর শয়ন কক্ষে ঢুকে কিশোরী পুত্রবধূকে জোরপূর্ব ধর্ষণের চেষ্টা চালায়। কিশোরী বধূর আত্মচিৎকারে তার পিতা-মাতা সহ প্রতিবেশীরা ছুটে এসে শ্বশুর মানিক মিয়াকে আটক করে গণপিটুনি শুরু করে।

সকাল ১১টার দিকে খবর পেয়ে পুলিশ মানিক মিয়াকে আটক করে। সে পেশায় একজন পিকআপ চালক। তার ছেলে ওমর ফারুক একজন দিনমজুর। এ ব্যাপারে কিশোরী বধূর মা বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।