সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

যমুনা নদী থেকে মৎস্য ও সম্প্রসারণ কর্মকর্তার মৃতদেহ উদ্ধার

১১:২৭ অপরাহ্ন | রবিবার, মার্চ ২১, ২০২১ রাজশাহী
Sirajganj fishers officer dead body pic

সিরাজুল ইসলাম শিশির,সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে যমুনা নদী থেকে সদর উপজেলা মৎস্য ও সম্প্রসারণ কর্মকর্তা ফারহানা নাজমীন (৪৭) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বিকেল ৫টায় যমুনা নদীর সিরাজগঞ্জ শহর রক্ষা বাঁধ এলাকা থেকে তার ভাসমান মৃতদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

সিরাজগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আনোয়ার পারভেজ জানান, সকালে অফিসে এসেছিলেন ফারহানা নাজমীন। দুপুরের পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। বিকেলে যমুনা নদীর সিরাজগঞ্জ শহর রক্ষা বাঁধ এলাকায় তার ভাসমান মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা।

খবর পেয়ে ঘটনাস্থালে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা তার মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা এই মুহুর্তে জানা যায়নি।