সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

একুশে পদক প্রাপ্তিতে বীর মুক্তিযোদ্ধা ফারুককে মির্জাপুরে গণসংবর্ধনা

৫:২২ অপরাহ্ন | সোমবার, মার্চ ২২, ২০২১ ঢাকা
mirjapur

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুককে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

রোববার (২১ মার্চ) সন্ধ্যায় টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা পরিষদ ও সর্বস্তরের জনগণ আয়োজনে এ গণসংবর্ধনা দেয়া হয়।

এই প্রবীণ নেতাকে ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক, সাংবাদিক সংগঠন, পেশাজীবী ও শ্রমজীবী ইত্যাদি সংগঠনগুলো থেকে প্রায় দুই শতাধিক সম্মাননা স্মারক ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

গণসংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, বিআরডিবির চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল হক প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল।

প্রসঙ্গত, মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ এবছর রাষ্ট্রের সর্বোচ্চ দ্বিতীয় বেসামরিক পুরস্কার ‘একুশে পদক’ প্রপ্তিতে বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুককে এ সংবর্ধনা দেয়া হয়। তিনি বাংলাদেশের প্রথম জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-০৭ মির্জাপুর আসন থেকে এম.পি নির্বাচিত হন।

এর আগে মুক্তিযুদ্ধে ঐতিহাসিক গোড়ান-সাটিয়াচড়া প্রতিরোধ যুদ্ধে অপরিসীম ভূমিকা পালন করেন তিনি। বর্তমানে তিনি টাঙ্গাইল জেলা পরিষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।