সংবাদ শিরোনাম

বাসার দরজা ভেঙে তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধারকারওয়ান বাজারে সৌদি প্রবাসীদের বিক্ষোভ-সড়ক অবরোধচট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মা

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

উখিয়ার রোহিঙ্গা শিবিরে ভয়াবহ আগুনে কয়েকশ ঘর পুড়ে ছাই

৭:৫৯ অপরাহ্ন | সোমবার, মার্চ ২২, ২০২১ চট্টগ্রাম
Cox's Bazar news

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা শিবিরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার (২২ মার্চ) বিকেল তিনটার দিকে বালুখালী ক্যাম্পে এ আগুনের সূত্রপাত হয়। এ ঘটনায় কয়েকশ ঘর আগুনে পুড়ে গেছে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উখিয়া স্টেশন, রামু স্টেশন ও কক্সবাজার স্টেশনের ৪টি ইউনিট কাজ করছে বলে ক্যাম্প ইনচার্জ মোহাম্মদ তানজীম জানিয়েছেন। তবে আগুন লাগার কারণ এখনো জানা যায়নি।

স্থানীয় বাসিন্দা নুরুল বশর জানান, রোহিঙ্গা ক্যাম্প থেকে ছড়িয়ে পড়া আগুনে স্থানীয় অনেক ঘরও পুড়ে গেছে।

অতিরিক্ত শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. সামছু-দ্দৌজা বলেন, উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে বিকেলের দিকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে করে কয়েকশ’ ঘর পুড়ে গেছে। তবে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত কেউ হতাহত হয়েছে কিনা বলা মুশকিল।