সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ট্যাংক লরি শ্রমিকদের ধর্মঘট, উত্তরাঞ্চলের ১৬ জেলায় তেল সরবরাহ বন্ধ

১১:৫৯ পূর্বাহ্ন | মঙ্গলবার, মার্চ ২৩, ২০২১ রাজশাহী
tank lorry

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: ছিনতাই হওয়া তেল উদ্ধারের দাবিতে সিরাজগঞ্জের বাঘাবাড়িতে কর্মবিরতি পালন করছে উত্তরবঙ্গ ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা, ফলে বন্ধ রয়েছে ডিপো থেকে তেল উত্তোলন। আর এই ধর্মঘটের কারণে মঙ্গলবার সকাল থেকে উত্তরাঞ্চলের ১৬ জেলায় তেল সরবারহ বন্ধ রয়েছে।

উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মনি সরকার বলেন, গত ১৬ মার্চ সন্ধ্যায় বাঘাবাড়ি পদ্মা ওয়েল কোম্পানী থেকে ৯ হাজার লিটার তেল নিয়ে বগুড়ায় যাচ্ছিলো একটি ট্যাংক লরি। লরিটি বগুড়া জেলার শেরপুরে পৌছলে ছিনতাইকারীর কবলে পড়ে। তারা তেলসহ লরিটি ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে পুলিশ ট্যাংক লরি চালক ও হেলপাড়কে আটক করে। তাদের দেয়া তথ্যমতে ট্যাংক লরি উদ্ধার করে পুলিশ। ট্যাংক লরি উদ্ধার হলেও তেল উদ্ধার হয়নি। ঘটনাটি পরিকল্পিত ছিলো। ছিনতাই হওয়া তেল উদ্ধারের দাবিতে ট্যাংক লরি মালিক-শ্রমিক এই ধর্মঘট পালন করছে।