• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

অসুখের যন্ত্রণার চেয়ে এই যন্ত্রণা কম নাকি, প্রশ্ন আলালের

১২:৩০ অপরাহ্ন | মঙ্গলবার, মার্চ ২৩, ২০২১ জাতীয়
alal

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- বাংলাদেশে তালিকার বাইরে আরও অনেকে কোভিড আক্রান্ত বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেন, করোনা ছাড়াও অনেকে আরও অনেক রোগে আক্রান্ত।

সোমবার (২২ মার্চ) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিচ তলায় ঢাকা জেলা বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বিড়ম্বনা হচ্ছে, গতকাল (রোববার) সারাদিন দেখলাম সব টেলিভিশন, অনলাইন, পত্রিকায় নিউজ এসেছে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা হতে পারে। লকডাউন হতে পারে। এ কথাটি বলেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। আজ আবার দেখলাম স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে বলছে একথা আমরা বলি নাই। যারা বলছে তারা মিথ্যা বলছে।

আলাল বলেন, ওই নিউজের কারণে ওই সব টেলিভিশন বা পত্রিকার বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা হবে কিনা জানি না। যদি সরকারের আঁচলের তলে থাকে তাহলে হয়তো হবে না। আর না থাকলে কারো বিরুদ্ধে হতে পারে। তো অসুখের যন্ত্রণার চেয়ে এই যন্ত্রণা কম নাকি আমাদের জীবনে? এই জুলুম, অত্যাচার, খামখেয়ালীপনা, জাহেলিয়াত এটাও তো অনেক বড় জিনিস।

এ সময় তিনি মহান আল্লাহর কাছে দোয়া করে বলেন, ‘মহান আল্লাহ যেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নেক হায়াত দান করেন। যারা পৃথিবী থেকে চলে গেছেন তাদেরকে জান্নাতবাসী করেন। তারেক রহমান দেশে ফেরত এসে নেতৃত্ব দেয়ার তৌফিক দান করুন।’

ঢাকা জেলার সহসভাপতি আজগর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের পরিচালনায় আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালামসহ বিভিন্ন নেতারা বক্তব্য দেন।