সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দেবীগঞ্জে ঘর থেকে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

৫:০৪ অপরাহ্ন | মঙ্গলবার, মার্চ ২৩, ২০২১ রংপুর
লাশ উদ্ধার

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি- পঞ্চগড়ের দেবীগঞ্জে শোয়ার ঘর থেকে থেকে রুপালি (১৮) নামে এক মেয়ের মরদেহ উদ্ধার করেছে দেবীগঞ্জ থানা পুলিশ।

সোমবার (২২ মার্চ) সন্ধ্যায় উপজেলার সোনাহার মল্লিকাদহ ইউনিয়নের সর্দারপাড়া এলাকায় কথিত জ্যোতিষ সুকুমার রায়ের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সুকুমার রায় রুপালির মামা হন।

রুপালি দিনাজপুরের খানসামা উপজেলার জয়গঞ্জ গ্রামের শম্ভু রায়ের মেয়ে। সে দেবীগঞ্জ কলেজে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। ছোটবেলা থেকে রুপালি মামা বাসায় বড় হন।

জানা যায়, সোমবার সন্ধ্যা ৬ টায় শোয়ার ঘরে রুপালিকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখেন স্বজনরা। এরপর দ্রুত রুপালিকে সেখান থেকে নামিয়ে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরতহাল প্রতিবেদন শেষে রাত ১১ টায় থানায় নিয়ে আসেন এবং মঙ্গলবার ভোরে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

রুপালির বাবা শম্ভু রায় বলেন, মেয়ের মৃত্যুতে তাদের কারো বিরুদ্ধে অভিযোগ নেই। তবে রুপালির আত্মহত্যার কারণ সম্পর্কে তিনি কিছু জানেন না বলে জানান।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জামাল হোসেন বলেন, মরদেহ উদ্ধারের সময় আমরা রুপালির গলায় রশির চিহ্ন ছাড়া আর কোন শারীরিক অত্যাচারের চিহ্ন পাইনি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এই ঘটনায় রাতেই একটি অপমৃত্যু মামলা করা হয় জানান ওসি।