• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৭:৫৪মিঃ

চরফ্যাসনে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

১১:০৮ অপরাহ্ন | মঙ্গলবার, মার্চ ২৩, ২০২১ বরিশাল
Feni news

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক : চরফ্যাসন উপজেলার দুলারহাটে মোঃ রাসেল (২৫) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় নুরাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ওই যুবকের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত রাসেল নুরাবাদ ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মোঃ জামাল মাঝির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রাসেল তার স্ত্রীর সাথে মঙ্গলবার সকালে অজ্ঞাত কারণে ঝগড়া হয়। ঝগড়া হওয়ার পর স্ত্রী তার বাবার বাড়িতে চলে যায়। এসময়ে রাসেলের বাবা জামাল মাঝিও কাজ করতে মাঠে যায়। বাসায় কেউ না থাকায় ওই যুবক নিজ ঘরে আড়ার সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়। পরবর্তীতে ঝুলন্ত অবস্থায় থাকা রাসেলের মরদেহটি প্রতিবেশিরা মাটিতে নামায় এবং থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাসেলের বাবা জামাল মাঝি ও স্ত্রীকে আত্মহত্যার কারনটি জিজ্ঞাসা করলে তারা মুখ খুলতে রাজি হননি। তার এ মৃত্যুর বিষয়ে উভয়ের কোন অভিযোগ নেই বলে জানান।

এদিকে দুলারহাট থানা পুলিশ যুবকের লাশ, গলায় ফাঁস দেওয়ার দড়ি ও আলামত উদ্ধার করেছে।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মুরাদ হোসেন জানান, নিহতের বাবা ও তার স্ত্রীর কোন অভিযোগ নেই। বিষয়টি দেখছি। তবে ময়নাদতন্তের প্রয়োজন হলে লাশ মর্গে পাঠানো হবে।