• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১২:১৯মিঃ

শেখ হাসিনাকে হত্যা চেষ্টার সাথে জড়িতদের মৃত্যুদন্ডে আনন্দ মিছিল

⏱ | মঙ্গলবার, মার্চ ২৩, ২০২১ 📁 ঢাকা
kotalipara photo

মেহেধী হাসানাত, গোপালগঞ্জ প্রতিনিধি: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাস্থলে বোমা পুঁতে হত্যা চেষ্টার ঘটনায় দায়েরকৃত রাষ্ট্রদ্রোহ মামলায় ১৪ জনকে মৃত্যুদন্ড প্রদান করায় গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে একটি আনন্দ মিছিল দলীয় কার্যালয় চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয় চত্ত্বরে এসে শেষ হয়।

এ সময় সাবেক ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা সুমন হোসেন বাচ্চু, কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা এস এম ইস্রাফিল, বাবলু হাজরা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন, কলেজ ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব মন্ডল সবুজ, মাইনুল ইসলাম রিমু বক্তব্য রাখেন।

জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু বলেন, আদালতের রায়ে আমরা খুশি। দ্রুত সময়ের মধ্যে আমরা এ রায় কার্যকরের দাবি জানাচ্ছি।

উল্লেখ্য: ২০০০সালের ২১ জুলাই গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাস্থলে ৭৬ কেজি বোমা পঁুতে রেখে তাকে হত্যা চেষ্টা করা হয়।