• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:২৩মিঃ

সিনেমায় প্রথমবার মিথিলা, নায়ক নিরব

১১:৪৭ পূর্বাহ্ন | বুধবার, মার্চ ২৪, ২০২১ বিনোদন
nirab

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- তিন দশকের ক্যারিয়ার রাফিয়াথ রশিদ মিথিলার। নিয়মিতই নাটক-বিজ্ঞাপন-গানে এসেছেন, কাজ করেছেন ওয়েব ফিল্মেও। তবে মূলধারার চলচ্চিত্রে তাকে দেখা যায়নি। নতুন এক অভিজ্ঞতার অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী মিথিলা।

প্রথমবারের মতো কাজ করছেন চলচ্চিত্রে। নাম ‘অমানুষ’। অনন্য মামুন পরিচালিত এ ছবিতে মিথিলার নায়ক থাকছেন চিত্রনায়ক নিরব। সম্প্রতি এ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন দুজনই।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বলেন, চার মাস আগে ‘অমানুষ’ নির্মাণের পরিকল্পনা করেছি। কিছুদিন আগে গল্প লেখা সম্পন্ন হয়েছে, এখন আমরা শুটিং-পূর্ববর্তী প্রস্তুতি নিচ্ছি। শিগগিরই ছবির শুটিং শুরু হবে। শুরুতে মিথিলাকে নিয়ে শুরু হবে শুটিং। মিথিলার শুটিংয়ের কদিন পর যোগ দেবেন নিরব।

কদিন আগে নিরবকে নিয়ে অনন্য মামুন বানিয়েছেন ‘কসাই’ ছবিটি। ‘অমানুষ’ এই পরিচালকের সঙ্গে তাঁর দ্বিতীয় চলচ্চিত্র। পরপর দুই ছবিতে নিরবকে নায়ক হিসেবে নেওয়া প্রসঙ্গে মামুন বলেন, ‘নিরব একজন ভালো মানুষ। তাঁর এই ভালোমানুষি ব্যাপারটাই আমাকে ভাবিয়েছে। আর একজন অভিনয়শিল্পী দর্শকের সামনে উপস্থাপনের দায়িত্ব পরিচালকের। আমি আমার মতো করে সেই চেষ্টা করে যাচ্ছি।’

মিথিলাকে ‘অমানুষ’ কাস্টিং করার প্রসঙ্গে মামুন বলেন, ‘আমার কাছে মনে হয়েছে মিথিলা এ চরিত্রের জন্য উপযুক্ত। তাই নিয়েছি।’

‘অমানুষ’ ছবিটি একটি অপহরণের গল্প নিয়ে। ছবিতে মিথিলাকে দেখা যাবে একজন শখের চলচ্চিত্র পরিচালকের ভূমিকায়। ‘অমানুষ’ ছবিটি তৈরি হচ্ছে আয়েশা নুদরাত প্রোডাকশন থেকে। একই প্রতিষ্ঠান থেকে এসেছিল ‘কসাই’ ছবিটি।

অমানুষের শুটিং হবে সুন্দরবনে। ব্যাপক আয়োজন আর পরতে পরতে চমক নিয়ে হাজির হচ্ছে ‘অমানুষ’। শুটিং শুরু না হলেও এর প্রস্তুতি অনেক আগে থেকেই শুরু হয়েছে। চলতি মাস থেকেই সুন্দরবন লাগোয়া অঞ্চলে এর শুটিং শুরু হতে যাচ্ছে বলে জানা গেছে।

প্রথমবারের মতো মিথিলার সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে নীরব বলেন, ‘মিথিলার সঙ্গে তো আমার তুই তুই সম্পর্ক। আমরা একসঙ্গে এ জীবনে বহু আড্ডা দিয়েছি। একদম মডেলিং জীবন থেকে আমাদের বন্ধুত্ব। খুব ভালো লাগছে তার প্রথম ছবি আমি তার সহশিল্পী। আশা করছি আমরা দুজন খুব সুন্দরভাবে কাজটি করবো।’