• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৬:১২মিঃ

ঠাকুরগাঁওয়ে ওএমএসের আটা কালোবাজারে বিক্রি

২:৩৫ অপরাহ্ন | বুধবার, মার্চ ২৪, ২০২১ রংপুর
atok

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ওএমএস (ওপেন মার্কেট সেল) এর খোলা আটা কালোবাজারিতে বিক্রি করায় ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৩ মার্চ) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযুক্ত ডিলারকে এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো: কামরুল হাসান সোহাগ।

স্থানীয় সূত্রে জানাগেছে, শহরের নিশ্চিন্তপুর এলাকার মৃত ফরিদউদ্দীনের ছেলে আবুল হুসেন ভূঁইয়া (৬২) দীর্ঘদিন ধরে ওএমএসের ডিলারশীপ চালিয়ে এসে গোপনে আটা বিভিন্ন মুদীর দোকানে অবৈধভাবে বিক্রি করে আসছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় জেলা খাদ্য অফিস থেকে পাঁচ বস্তা আটা তুলে এক বস্তা স্থানীয় কালীবাড়ি বাজারের দুলালের মুদির দোকানে দিলে স্থানীয় জনতা তাকে হাতেনাতে আটক করে বিষয়টি প্রশাসনকে অবহিত করে।

খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:কামরুল হাসান সোহাগ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ডিলারকে জিজ্ঞাসাবাদ করলে তিনি তার অপরাধ স্বীকার করেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ডিলার আবুল হুসেনকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে একমাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

পরবর্তীতে জব্দকৃত ৫০ কেজি ওজনের সেই আটার বস্তা মুন্সিপাড়া এতিমখানায় বিতরণ করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে পেশকার চন্দন কুমার দে, ঠাকুরগাঁও সদর থানা পুলিশের এএসআই মিজানুর রহমান সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।