সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গাজীপুরে ফোন করে প্রেমিকাকে ডেকে দলবেধে ধর্ষণ

৯:১৪ অপরাহ্ন | বুধবার, মার্চ ২৪, ২০২১ ঢাকা
শিশু ধর্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: কালিয়াকৈর উপজেলার পুর্বচান্দরা এলাকায় স্থানীয় একটি পোশাক তৈরির প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থীকে ফোনে ডেকে এনে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার (২৪ মার্চ) বিকেলে ধর্ষিতার মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযুক্ত প্রেমিক সাগর হোসেনের বাবা মুন্না মিয়া ও মামুন নামের এক যুবককে আটক করে।

পুলিশ জানায়, পূর্বচান্দরা এলাকার ভাড়াটিয়া এক কিশোরীর সঙ্গে গত ছয় মাস ধরে পোশাক কারখানার শ্রমিক সাগরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সূত্র ধরে মঙ্গলবার রাত ১০টার দিকে সাগর ওই কিশোরীকে মোবাইল করে ডেকে বাড়ির বাহিরে নিয়ে যায়। পরে সাগর তার সহযোগী মামুনসহ আরও একজন মিলে কিশোরীকে পাশের একটি কাঠ বাগানে নিয়ে দলবেধে ধর্ষণ করে। রাতে মেয়েকে ঘরে না দেখে তার মা বিভিন্ন জায়গায় খুঁজাখুজি করে। সকালে ওই কিশোরীকে ওই কাঠবাগান থেকে উদ্ধার করে বাসায় নিয়ে যায়।

কিশোরীর মা থানায় মামলা করতে চাইলে বাড়ির মালিকসহ আরও ৪-৫ জন স্থানীয় মাতাব্বর বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। পরে ধর্ষিতার পরিবার কালিয়াকৈর থানা একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের অভিযোগ পেয়ে দুজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।