• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। ভোর ৫:৫৮মিঃ

মতিঝিলে মোদী বিরোধী বিক্ষোভ, পুলিশের সাথে সংঘর্ষ

১২:৫২ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১ আলোচিত
fire

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: রাজধানীর মতিঝিল শাপলাচত্বর এলাকায় মোদিবিরোধী বিক্ষোভে পুলিশের সঙ্গে ছাত্র ও যুব অধিকার পরিষদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে পুলিশসহ ১০ থেকে ১৫ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে বিজয়নগর পানির ট্যাংকি থেকে নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল মুক্তাঙ্গনের দিকে যেতে চাইলে পুলিশ মিছিলে বাধা দেয়।

সেখান থেকে মিছিলটি মতিঝিলের শাপলা চত্বরের দিকে যায়। সেখানে পুলিশের সঙ্গে ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীদের সংঘর্ষ বাঁধে। এতে পুলিশসহ বেশ কয়েকজন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস ছুড়েছে। এ ঘটনায় বেশ কয়েক জনকে আটক করেছে পুলিশ।

মতিঝিল জোনের এডিসি নুরুল আমিন বলেন, তারা মিছিল নিয়ে শাপলা চত্বর এলে আমাদের পুলিশ সদস্যরা বাধা দেওয়ার চেষ্টা করে। তারা পুলিশের ওপর আক্রমণ শুরু করে। আমাদের বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে, তার মধ্যে একজনের অবস্থা গুরুতর। এখন পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

বর্তমানে শাপলা চত্বর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা ঘটনাস্থল ত্যাগ করলেও সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।