সংবাদ শিরোনাম

৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মির্জাপুরে ঝুলন্ত অবস্থায় কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

১:৫৩ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১ ঢাকা
Mirzapur news

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে গলায় ফাঁস দিয়ে সজীব চন্দ্র দাস নামের এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৫মার্চ) রাত ৩টার দিকে উপজেলার আনাইতারা ইউনিয়নের চামারী ফতেপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই গ্রামের শঙ্কর চন্দ্র দাসের ছেলে সজীব চন্দ্র দাস (১৮)। এবং সে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার দড়গ্রাম এলাকার সরকারি ভিকু মেমোরিয়াল কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্র জানায়,গতকাল খাবার খেয়ে নিজের ঘরে ঘুমাতে যায় সজীব। সকালে ঘরে ঢুকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় সজীবের লাশ দেখতে পায় তার মা মমতা চন্দ্র দাস। পরে তার ডাক-চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানা পুলিশ। কি কারণে সজীব আত্মহত্যা করেছে এ বিষয়ে তাঁর পরিবারের লোকজন কিছু বলতে পারেননি।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক মো. মাহফুজুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।