• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বেলকুচিতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

৩:৪৬ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১ রাজশাহী
lash

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি- সিরাজগঞ্জের বেলকুচিতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় সাইফুল ইসলাম (৪৫) নামের একজন নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন আরো ৪ জন।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকালে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের উত্তর বানিয়াগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উন্নত চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সাইফুল ইসলাম উত্তর বায়নাগাঁতী গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

স্থানীয় ও নিহত পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন স্কুল কমিটি নিয়ে উত্তর বানিয়াগাঁতী গ্রামের মৃত দেলবার হোসেন খানের ছেলে রাজ্জাক খান ও হেলাল মন্ডল গোষ্ঠির মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সকালে রাজ্জাক খাঁন দোকান থেকে বাজার নিয়ে বাড়ির ফেরার পথে হেলালের নেতৃত্বে সজীব, সোহাগ, হাসানসহ আর কয়েকজন হাতুর দিয়ে এলোপাতারি আঘাত করে।

পরে পাশের গ্রাম থেকে খাঁন গোষ্ঠির লোকজন দেখতে আসামাত্রই রামদা, ছুরি ও বল্লম দিয়ে সাইফুল ইসলামকেসহ ৪ গুরুতর আঘাত করে। পরে তাদের আত্মীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় সাইফুল ইসলাম নামের একজন মার যায়। বাকিদের হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, দোষীদের গ্রেফতারে চেষ্টা চলচ্ছে। পরবর্তী সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।