সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ২৩ মে

৮:২৬ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১ শিক্ষাঙ্গন
student

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- দেশে চলমান করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় নিয়ে ঈদুল ফিতরের আগে শিক্ষা প্রতিষ্ঠান না খোলার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এই সিদ্ধান্ত অনুযায়ী, ঈদুল ফিতরের পর আগামী ২৩ মে দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে পাঠদান শুরু হবে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) রাত পৌনে ৮টার দিকে শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানান।

এতে বলা হয়েছে, বাংলাদেশসহ সারাবিশ্বে অতি সম্প্রতি চলমান করোনার সংক্রমণের ঊর্ধ্বগতি দেখা দিয়েছে। এরফলে শিক্ষার্থী, শিক্ষক, কর্মচারী ও অভিভাবকদের স্বাস্থ‌্যসুরক্ষা ও সার্বিক নিরাপত্তার বিবেচনায় নেওয়া জরুরি হয়ে পড়েছে। এই লক্ষ‌্যে এই সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে পরামর্শ করে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে ২৩ মে থেকে শ্রেণিকক্ষে পাঠদান শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সময়ে অনলাইন শিক্ষা কার্যক্রমও অব্যাহত থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সংশ্লিষ্ট সবার সঙ্গে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির আলোচনার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।